Saturday, 27 July 2024

   02:28:47 PM

bmp
logo
বরিশাল বিভাগীয় ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন-এর সাধারন সভা-২০২৩ অনুষ্ঠিত।

8 months ago

আজ ২৫ নভেম্বর ২০২৩ খ্রিঃ সকাল ১০ টায় বান্দ
রোডস্থ বরিশাল বিভাগীয় ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের কার্যালয় চত্বরে বরিশাল বিভাগীয় ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন-এর সাধারন সভা-২০২৩ অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের মান্যবর কমিশনার জনাব মোঃ সাইফুল ইসলাম, বিপিএম (বার) মহোদয়।
এ সময় তিনি পরিবহন শ্রমিকদের উদ্দেশ্যে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করে বলেন, আইনানুগ ও বৈধ কোন কর্মই ছোট নয়; বরং অত্যন্ত গর্বের ও সম্মানের। পরিবহন সংশ্লিষ্ট শ্রমিকদের মনে রাখতে হবে মোটরযান আইন মেনে অত্যন্ত সতর্কতার সাথে গাড়ি চালাতে হবে, বেপরোয়া গতিতে গাড়ি চালানো কিংবা অপ্রয়োজনে ওভারটেকিং করা যাবে না, নিরাপদ সড়ক নিশ্চিত কল্পে পরিবহন শ্রমিকদের ভূমিকা অনস্বীকার্য। মাদকের সাথে কোন ধরনের সম্পৃক্ততা পাওয়া গেলে জিরো টলারেন্স নীতি প্রদর্শন করা হবে।
এ-সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এসপি (পদোন্নতি প্রাপ্ত) জনাব রুনা লায়লা, সহকারী পুলিশ কমিশনার কোতয়ালী জোন) জনাব সীমা খানম, স্টাফ অফিসার টু পুলিশ কমিশনার জনাব প্রণয় রায়, সহকারী পুলিশ কমিশনার ( ট্রাফিক) জনাব মোঃ শাহজাহান, অফিসার ইনচার্জ, কোতয়ালী মডেল থানা জনাব মোঃ আনোয়ার হোসেন ও বরিশাল ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ, চালক, শ্রমিক সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।